আমার একান্ত কিছু শব্দের মানুষগুলো

আমার একান্ত কিছু অনুভূতি আমার কলমের সাথে ভাব জমায় আমি তাদের সাথে পথ পাড়ি দেই একাকী

Tuesday, September 4, 2012

অ আ আজকের লেখালেখি - ৭৯

আজ তোমায় একলা রেখে

" তুমি কে ? 
চিনতে পারছি না তো ।" - আমার সরল স্বীকারত্তি। 
'ও' অবাক হলো, 
আবার একই প্রশ্ন করলো,
"সত্যি কি আমায় 

চিনতে পারছো না " ?
এবার আমি
কোন উত্তর দিলাম না।
ফিরে চলে এলাম
আমার পুরানো সেই
একলা চলার পথে।
একবারও পিছু ফিরি নি,
সে বারবার
করুন সুরে ডাকছিল,
সায় দেই নি।
এই ডাকটা
আমি ডেকেছিলাম
ঠিক কয়েকটি বছর আগে,
কিন্তু সায় পাই নি।
আজ তাই তোমায়
মনে রাখি নি,
শুধু মনে রেখেছিলাম
সেই পথ
যেই পথে
তোমার চলে যাওয়া,
আজ আমি
সেই পথে
হেঁটে হেঁটে
তোমায় রেখে ফিরলাম।

(অয়ন আহমেদ)

৩১ই আগষ্ট,২০১২
-------------------------------------------------------------------------------



লেখালেখি ৩৬৫ প্রজক্টে ৭৯/৩৬৫

পুরাতন লেখালেখিগুলো http://ayonahmed.blogspot.com/

No comments: