আমার একান্ত কিছু শব্দের মানুষগুলো

আমার একান্ত কিছু অনুভূতি আমার কলমের সাথে ভাব জমায় আমি তাদের সাথে পথ পাড়ি দেই একাকী

Monday, July 2, 2012

অ আ আজকের লেখালেখি - ১৮

আজ অফিসে আসার পথে রোজকার রুটিন যানজটে পড়লাম। সেই মুহুর্ত খোলা আকাশ বরাবর চোখ
চলে গেল অসম্ভব সুন্দর নীল রঙের আকাশ, সাদা মেঘরাও কম যায় নি। মনে হল, দু’জন মিলে
সেরা সুন্দরী হওয়ার প্রতিযোগিতায় নেমেছে। এইরকম সাধারনত শরতকালে বেশী দেখা যায়। খুব
ইচ্ছা হচ্ছিল, ছবি তুলতে বের হয়ে যাই।
কর্মজীবনের ব্যস্ততায় আমরা অনেক সুন্দর মুহূর্ত হারিয়ে ফেলি। অথচ আমি অনেককে দেখি সুন্দর
খুঁজে পায় না কোথাও। আমরা এই দোষ দিতে পারি না, আমাদের রোজকার সংগ্রাম করে টিকে থাকা জীবনে, অসংখ্য কন্টক ভীড় করে আমাদের প্রতিনিয়ত ক্ষতবিক্ষত করে, আমরা কষ্ট করে টিকে থাকি, খড়কুটো আগলে ধরে আবার জেগে উঠি। শেষ মুহূর্ত-এ মুমূর্ষু কন্ঠে আমরা বলে যাই, আমরা হারিয়ে যাই নি, এইতো বেশ আছি এখনো।

২রা জুলাই, ২০১২
------------------------------------------------------------------------
লেখালেখি ৩৬৫ প্রজেক্ট ১৮/৩৬৫

No comments: