আমার একান্ত কিছু শব্দের মানুষগুলো

আমার একান্ত কিছু অনুভূতি আমার কলমের সাথে ভাব জমায় আমি তাদের সাথে পথ পাড়ি দেই একাকী

Wednesday, June 20, 2012

অ আ আজকের লেখালেখি - ১

আমরা যারা ভিতরে ভিতরে মরে যাচ্ছি তাদের সবার সেই ছোটবেলার শখগুলো জাগিয়ে তোলা দরকার, 


খাম থেকে স্ট্যাম্প কালেকশন, 
পুরানো ক্যাসেট প্লেয়ারে প্রিয় গান, 
তিন গোয়েন্দা গল্পের বইয়ে রাতভর ডুবে থাকা,
টুক করে কবিতা লিখে ফেলার পাগলামী,
আকস্মিক ছবি একেঁ ফেলা,
আজকে অদ্ভূত মনে করা 
সেই শখগুলো তোমাকে মনে করিয়ে দিবে 
তুমি হারিয়ে যাওয়ার নও, তোমার অনেক কিছু দেওয়ার রয়েছে।

১৫ জু্ন, ২০১২
------------------------------------------------------------------------
সবাই কম বেশী লিখতে পারে, কেউবা ছবি তুলতে পারে, কেউবা গান গাইতে পারে, কিন্তু কেউ তা ধরে রাখতে পারে না, রাখতে চায় না। আমি অনেককে দেখেছি ৩৬৫ দিনের প্রজেক্ট নিয়ে ফটো তুলতে আমিও শুরু করেছিলাম টানা ৫৫ দিন চালানোর পর ক্লান্ত হয়ে থেমে গেছি। এবার আবার প্রচেষ্টা শুরু করলাম নিজের লেখাগুলোকে বাঁচিয়ে তুলতে ৩৬৫ দিন কিছু না কিছু লেখব।

------------------------------------------------------------------------
লেখালেখি ৩৬৫ প্রজেক্ট: /৩৬৫

No comments: