আমার একান্ত কিছু শব্দের মানুষগুলো

আমার একান্ত কিছু অনুভূতি আমার কলমের সাথে ভাব জমায় আমি তাদের সাথে পথ পাড়ি দেই একাকী

Sunday, June 24, 2012

অ আ আজকের লেখালেখি - ৯

রাঙামাটিতে আজ শেষ দিন। আজও বৃষ্টি হচ্ছে। মেঘের কোন ক্লান্তি নেই। সারাবেলা ভর বৃষ্টিতে আমি মুগ্ধ হয়ে দেখলাম সবুজের গাঢ় ছোঁয়া। মৌসুমী ভৌমিকের একটা দারুন গানের দু’টি লাইনের মনে পড়ে গেল, 


“ছেলেবেলার পাহাড় আমায় ডাকে,
হাওয়ায় হাওয়ায় মায়ের গন্ধ ভাসে “।


আমিও পাহাড়ের কাছে গেলে কতগুলো প্রিয় মানুষের মুখগুলো ভাবি। অন্যরকম আবেগ তাড়নায় ভুগি।

আজ রাতে রাঙামাটিকে বিদায় দিয়ে যখন বাসে উঠলাম মনটা খুবই বিষন্ন হয়ে গেল মনে হল প্রিয় কাউকে রেখে চলে যাচ্ছি।

বিদায় রাঙামাটি, ভালো থেকো। আমি আবার আসবো ফিরে।

২৩ই জুন, ২০১২
------------------------------------------------------------------------
লেখালেখি ৩৬৫ প্রজেক্ট ৯/৩৬৫

পুনশ্চঃ গত দু’দিন ঢাকার বাইরে থাকার কারনে ইন্টারনেট সুবিধা বঞ্চিত ছিলাম। তাই দু’দিনের লেখালেখি আজ আপলোড করলাম। ধন্যবাদ।

No comments: