আমার একান্ত কিছু শব্দের মানুষগুলো

আমার একান্ত কিছু অনুভূতি আমার কলমের সাথে ভাব জমায় আমি তাদের সাথে পথ পাড়ি দেই একাকী

Thursday, June 28, 2012

অ আ আজকের লেখালেখি - ১২

ক’দিন ধরে আমি কোন কিছুতে মন দিতে পারছিনা। যে কোন বিষয়ে আমার একাগ্রতার মাত্রা খুবই হাস্যকর পর্যায়ে আছে। যা করতে চাচ্ছি সেটাতে কোনভাবেই মন দিতে পারছি না। আমার দেহ এক স্থানে মন আরেক স্থানে। বেশ কয়েকবার ভাবলাম এর গ্রহনযোগ্য যুক্তি কি হতে পারে ! অনেক 
ভাবাভাবি শেষে বুঝতে পারলাম, দীর্ঘ বিরতি পর রাঙামাটি সফরে যাওয়ার আমার মন এখনও পাহাড় থেকে ফিরতে পারে নি ওখানেই রয়ে গেছে। হয়ত ফিরবে একদিন কিংবা নাও ফিরতে পারে। আর আমি ততদিন আবার সেই পুরানো পাগলামীতে থেকে যাচ্ছি। আমি নিশ্চিত করে বলতে পারি,
এর জন্যে প্রচন্ড রকম ভুক্তভোগি হতে যাচ্ছে আমার প্রিয় মানুষগুলো। যদিও এ অভিজ্ঞতা তাদের কাছে নতুন নয়।

২৬ই জুন, ২০১২
------------------------------------------------------------------------
লেখালেখি ৩৬৫ প্রজেক্ট ১২/৩৬৫

No comments: