আমার একান্ত কিছু শব্দের মানুষগুলো

আমার একান্ত কিছু অনুভূতি আমার কলমের সাথে ভাব জমায় আমি তাদের সাথে পথ পাড়ি দেই একাকী

Sunday, June 24, 2012

অ আ আজকের লেখালেখি - ৭

আমি খুব খুটখুটা স্বভাবের মানুষ। সহসা আমার মন খুব দ্রুত সন্তুষ্ট কিংবা তৃ্প্ত হয় না। কোন সময় নিজেই নিজেকে চিনতে পারি না। তবে আজ আমার জীবনে খুব সুখের দিন। আমরা ঠিক ৫ মাস আগে গ্রাসহপার্স ফটোগ্রাফারর্স কমিউনিটি নামে একটা গ্রুপ শুরু করেছিলাম। আমাদের উদ্দেশ্য ছিল, মুক্তমনা ফটোগ্রাফি চর্চা, যেখানে মেম্বাররা স্বতফূর্তভাবে ছবি সম্পর্ক জানতে পারবে। সবাই এখানে শিক্ষক, সবাই এখানে ছাত্র। আমাদের একটাই
পরিচয় আমরা সবাই ফটোগ্রাফার। আমাদের সবার একগ্রতায় আমরা ৫ মাসের ভিতরে ঢাকার বাইরে গ্রাসহপার্স প্রথম ফটোসাফারী হচ্ছে, আজ আমরা ফটো তুলতে রাঙামাটি যাচ্ছি। এইটা আমার মত একটা ছাপোষা মানুষের জন্যে বিশাল পাওয়া।

২১ই জুন, ২০১২
------------------------------------------------------------------------
লেখালেখি ৩৬৫ প্রজেক্ট ৭/৩৬৫

পুনশ্চঃ দু’দিন ঢাকার বাইরে থাকার কারনে ইন্টারনেট সুবিধা বঞ্চিত থাকতে পারি। তাই দু’দিনের লেখালেখি কোথাও লিখে রাখব পরে সেটা ২৪ তারিখে আপলোড করব। ধন্যবাদ।

No comments: