আমার একান্ত কিছু শব্দের মানুষগুলো

আমার একান্ত কিছু অনুভূতি আমার কলমের সাথে ভাব জমায় আমি তাদের সাথে পথ পাড়ি দেই একাকী

Thursday, August 23, 2012

অ আ আজকের লেখালেখি - ৬৯

ঈদের দ্বিতীয় দিন। বেলা করে উঠলাম। দশ মাসে পা দেওয়া আমার ভাগনে আদ্বিয়ান আমাকে ঘুম থেকে তুললো। এই কাজটা সে অনেক আনন্দ নিয়ে করে। আমাকে ঘুম থেকে তোলার আগে আমাকে সে অনেকক্ষন ধরে পর্যবেক্ষন করে তারপর গায়ে উঠে ঝাকাঝাকি আরম্ভ করে। আমি অনেক সময় ঘুমের ভান কর
ি। তখন ওর অস্থিরতা বাড়ে। বিচিত্র শব্দ করে ডাকে, ‍‌‍"অঅঅআআইআ"। তারপর আমি ঘুম থেকে উঠার পর ওকে নিয়ে ঘরের ভিতর কয়েকটা ঘুরপাক খেতে হয় এইটা মানে হলো, ঘরের ভিতর বেড়াতে বের হওয়া। আদ্বিয়ান প্রচন্ড রকম ঘুরতে পছন্দ করে । ও প্রচন্ডরকম মামা ভক্ত । তাই ঘোরাঘোরি আব্দারটা আমার কাছে বেশী করে। ঈদের দ্বিতীয় দিনটা ছিল মামা-ভাগনে ঈদ।

২১ই আগষ্ট, ২০১২
-------------------------------------------------------------------- লেখালেখি ৩৬৫ প্রজক্টে ৬৯/৩৬৫

(ঈদ ব্যস্ততায় আপলোডে বিলম্বিত হল, সেজন্য দুঃখ প্রকাশ করছি।)

পুরাতন লেখালেখিগুলো http://ayonahmed.blogspot.com/

No comments: