আমার একান্ত কিছু শব্দের মানুষগুলো

আমার একান্ত কিছু অনুভূতি আমার কলমের সাথে ভাব জমায় আমি তাদের সাথে পথ পাড়ি দেই একাকী

Thursday, August 23, 2012

অ আ আজকের লেখালেখি - ৬৮

বৃষ্টিস্নাত ঈদ। সকালবেলাতে প্রচন্ড বৃষ্টিতে ভিজতে হলো। প্রতিবারের মতন এবারও আমার ছেলেবেলার পাড়াতে ছুটে গেলাম ঈদের নামায পড়তে। আমাদের প্রিয় খেলার মাঠে ঈদের জামাত হওয়ার কথা ছিল। কিন্তু বেরসিক বৃষ্টির জন্যে সেই প্রিয় মাঠে আর জামাত হলো না। আমাদের পুরান
ো বাড়ীর কাছেই বিসমিল্লাহ মসজিদে ঈদের নামাযটা পড়লাম। তারপর সারা মহল্লা দাপিয়ে বেড়ালাম। পুরানো সব বন্ধুদের সাথে দেখা হয়ে গেল। অনেকের সাথে বিগত বছরখানেক আগে দেখা হয়েছিল। ঈদের কারনে অনেক হারানো মুখ ফিরে পাই। আবার বৃষ্টির কারনে বাড়ী ফিরলাম। সারাদিন বৃষ্টিতে বাড়ী বন্দী। ঘুমকাতুরে ঈদ। রাতে আবার আড্ডা দিতে বেরোলাম। ফিরলাম শেষ রাতের দিকে।

২০ই আগষ্ট, ২০১২
-----------------------------------------------------------------------
লেখালেখি ৩৬৫ প্রজক্টে ৬৮/৩৬৫

(ঈদ ব্যস্ততায় আপলোডে বিলম্বিত হল, সেজন্য দুঃখ প্রকাশ করছি।)

পুরাতন লেখালেখিগুলো http://ayonahmed.blogspot.com/

No comments: