আমার একান্ত কিছু শব্দের মানুষগুলো

আমার একান্ত কিছু অনুভূতি আমার কলমের সাথে ভাব জমায় আমি তাদের সাথে পথ পাড়ি দেই একাকী

Friday, July 27, 2012

অ আ আজকের লেখালেখি- ৪৩

 ২৭ই জুলাই ২০০৭ থেকে গুনে গুনে ঠিক পাঁচটি বছর পার করলাম দাম্পত্য জীবনের। আমি জানি আমি কোনদিন পারফেক্ট স্বামী হতে পারি নি। স্ত্রী হিসাবে ইরা যতটুকু সাধ্য করেছে এবং করছে। সে হিসাবে আমার অবদান অতি নগন্য। আমার এই অনমনস্ক, হাভোলা বাজে স্বভাবটাকে মেনে নিয়ে এত দিন ধরে ইরা আমাকে সামলে রাখছে সেটি আমাকে অবাক করেছে। হয়ত চোখের জলে অনেক কিছু কষ্ট সামলেছে। আমি মানুষটা পুরোপুরি গোয়ার জেদি। আমার এ স্বভাবটা বদলাতে পারে নি আমার বাবা-মা। আর ও এখনও চেষ্টায় আছে যদি সামান্যটুকু বদলাই।

২৭ জুলাই, ২০১২
--------------------------------------------------------------------------------------------------------------
লেখালেখি ৩৬৫ প্রজক্টে ৪৩/৩৬৫

No comments: