আমার একান্ত কিছু শব্দের মানুষগুলো

আমার একান্ত কিছু অনুভূতি আমার কলমের সাথে ভাব জমায় আমি তাদের সাথে পথ পাড়ি দেই একাকী

Tuesday, July 3, 2012

অ আ আজকের লেখালেখি - ১৯

আজ আকাশটা ছিল প্রচন্ড মেঘলা, মন খারাপ করা রকম। 


ফিডব্যাকের উদাসী এ্যালবামে একটা গান মনে পড়ে গেল, 


উদাসী এই মনে 
আমি যা ভেবেছি, 
এত আশা নিয়ে এ মনে
আমি কি পেয়েছি !!!!!

হুট করে মন খারাপ করা আমার ছেলেবেলাকার অভ্যাস। পুরানো এই অভ্যাসটা অনেক দিন ধরে তাড়ানোর
চেষ্টা করেছি, এখন পর্যন্ত বিফলে গেছে সব প্রচেষ্টা। হতে পারে আমার অসম্ভবরকম আবেগপূর্ণ মনের পাগলামীপনা।

মন খারাপ মন নিয়ে লেখতে লেখতে হুট করে মাথায় একটা কবিতা এসে পড়লো;

মন খারাপ করা আকাশ,
প্রচন্ড আক্রোশে মেঘমালা।
বৃষ্টি নামবে এক্ষুনি,
আজও কি ভিজবে তুমি?
ভিজতে ভিজতে যাবি নাকি
উড়ে কোথাও দূর থেকে বহুদূরে
এই চেনা ব্যস্ত শহর ছেড়ে।

৩রা জুলাই, ২০১২
------------------------------------------------------------------------
লেখালেখি ৩৬৫ প্রজেক্ট ১৯/৩৬৫

No comments: