আমার একান্ত কিছু শব্দের মানুষগুলো

আমার একান্ত কিছু অনুভূতি আমার কলমের সাথে ভাব জমায় আমি তাদের সাথে পথ পাড়ি দেই একাকী

Monday, October 8, 2012

অ আ আজকের লেখালেখি - ১১৫

গতকাল সারা রাত ঘুমুতে পারি নি। আজ চলে যাব প্রিয় সনতলাকে ছেড়ে। মনটা খুব খারাপ ছিল। তাই গত রাত্রি জেগে একাকী টিভি দেখলাম। আমার নিজের এলোমেলো করে রাখা ঘরগুলোকে গুছিয়ে রাখলাম। 

শেষ রাতের দিকে আপিনকে স্বপ্নে দেখলাম। আমাকে অভিযোগের সুরে বলছেন, "এতদিন পর তোর আসার সময় হল, কত কথা ছিল বলার, সেগুলোকে এ

কদিনে বলা যায়, তুই কেন এমন করিস রোজ রোজ আসতে পারিস না! তোর নানাভাই রোজ তোর কথা জিজ্ঞেস করে"। হঠাৎ কোন ফাঁকে ঘুম ভেঙ্গে গেল।

স্বপ্নদের খুব মিস করলাম। কতদিন পর প্রিয় মানুষের কথা শুনলাম। মনটাও খারাপ হয়ে গেল। তোমায় কথা দিচ্ছি নানু, পরেরবার আমি সব কথা শুনবো, যেমনটা আমি শেষ শুনেছিলাম সেই তোমার চলে যাওয়ার ৯৯'সালের শেষ দিনগুলোতে।

৬ই অক্টোবর,২০১২
-------------------------------------------------------------------------------
লেখালেখি ৩৬৫ প্রজেক্ট ১১৫/৩৬৫

(বিলম্বে আপলোডের জন্যে দু:খিত।)

No comments: