আমার একান্ত কিছু শব্দের মানুষগুলো

আমার একান্ত কিছু অনুভূতি আমার কলমের সাথে ভাব জমায় আমি তাদের সাথে পথ পাড়ি দেই একাকী

Monday, October 8, 2012

অ আ আজকের লেখালেখি - ১১৬

নিউজপেপার এক নজরে খেয়াল করতে গিয়ে একটা খবর চোখে পড়লো, বাংলাদেশীরা বিশ্বের এগারোতম সুখী জনগন। এজন্য আমাদের নেতা-নেত্রীদের উচিত ঘরে ঘরে প্রতিটি সাধারন মানুষের পায়ে ধরে সালাম করে আর্শীবাদ নেওয়া।

আমরা অনেক দিন ধরে কেউ ভালো নেই। আমরা প্রতিটি মুহূর্তে শংকায় কাটছে কাল কি খাব, কি গায়ে দিব, কাল আমার 
সন্তানেরা কি খাবে। আমাদের করের টাকা দিয়ে আমাদেরকে অনাহারে রাখা হয়। আমাদের ভবিষ্যত আরো ঘন কালো হয়ে উঠে। আমরা তাও স্বপ্ন দেখি আগামী দিনের স্বপ্ন যেখানে আমাদের কেউ অনাহারে মরবে না, খালি গায়ে কেউ ঘুরবে না। আমরা অনেক অন্যায় সহ্য করি, আমরা অনেক কষ্ট করি আমাদের কখনোই ধৈর্য্যের বাঁধ ভাঙ্গে না। আমরা ঠিকই ডুবে ডুবে বেঁচে থাকি যুগ যুগ ধরে। যার জন্য আমাদেরকে সীকৃতি দেওয়া হয় বিশ্বের অন্যতম সেরা অসুখের দেশে সেরা সুখী মানুষ ।

৭ই অক্টোবর,২০১২
-------------------------------------------------------------------------------
লেখালেখি ৩৬৫ প্রজেক্ট ১১৬/৩৬৫

(বিলম্বে আপলোডের জন্যে দু:খিত।)

No comments: