আমার একান্ত কিছু শব্দের মানুষগুলো

আমার একান্ত কিছু অনুভূতি আমার কলমের সাথে ভাব জমায় আমি তাদের সাথে পথ পাড়ি দেই একাকী

Monday, October 8, 2012

অ আ আজকের লেখালেখি - ৯৪

আজ সাগরকন্যার সাথে দ্বিতীয় দিন। এভাবে সাগরে জলে বসে ভোর দেখছি শেষ কবে, মনে করতে পারছি না। হয়ত কোনদিনও বসি নি। দারুন সকাল। সেই সাগরের তর্জন-গর্জন, বাতাসের এমন তীব্রতা আমি আজও কোথাও পাই নি। আমি ছবি তুলতে বেরিয়ে পড়লাম। দারুন সব আলোর খেলা। আকাশ পুরো রংয়ের ভেলকি শুরু করে দিয়েছে। নীলের ভিতর এত তারতম
্য থাকে সেটি আকাশ না দেখলে কখনো বোঝা যায় না। সীমাহীন নীলাকাশ সাথে তুলোর মত একগাদা মেঘ। দূরে তাকালে পাহাড়ের সারিবদ্ধ দাঁড়িয়ে থাকা। আমি এ সব সুন্দরের কাছে নিজেকে মিলিয়ে দিয়ে দাঁড়িয়ে গেলাম। আমি আসতে আসতে সাগরের কাছে যাচ্ছি, হারিয়ে যাচ্ছি। সাগরের ভালবাসা এত গভীর যেখানে যে কেউ হারিয়ে যেতে পারে অবলীলায় আমার মতন করে। 


১৫ ই সেপ্টেম্বর, ২০১২
-------------------------------------------------------------------------------
লেখালেখি ৩৬৫ প্রজেক্ট ৯৪/৩৬৫

No comments: